bKash Payment ইনকাম করার ৫ টি Android Earning Apps | ১০০% নিশ্চিত ইনকাম

 bKash Payment ইনকাম করার ৫ টি Android App | ১০০% নিশ্চিত ইনকাম: আপনার হাতে থাকা অ্যান্ড্রয়েড ফোনটি দিয়ে আপনি অ্যাপস এর মাধ্যমে ইনকাম করতে পারবেন। সারাদিন সোশ্যাল মিডিয়ায় সময় না কাটিয়ে অ্যান্ড্রয়েড অ্যাপ দিয়ে দিনে ৫০০ থেকে ১০০০ পর্যন্ত ইনকাম করতে পারেন। এছাড়াও এই ইনকামের টাকা আপনার বিকাশ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। বিকাশ পেমেন্ট এ কোন প্রকার ঝামেলা নেই।

Android-Earning-Apps
 {tocify} $title={Table of Contents}


আজকে আমি আপনাদের সামনে পাঁচটি অ্যান্ড্রয়েড অ্যাপস নিয়ে আলোচনা করুন। অ্যান্ড্রয়েড অ্যাপস এর মাধ্যমে আপনি দুটি উপায়ে ইনকাম করতে পারবেন। রেফারেলের মাধ্যমে এবং কাজের মাধ্যমে। আজকে আমি সর্বমোট পাঁচটি অ্যান্ড্রয়েড আর্নিং অ্যাপস নিয়ে আলোচনা করব। আপনাদের যে অ্যাপসটি পছন্দ হবে, আপনারা সেই অ্যাপস নিয়ে কাজ করতে পারেন।


যে পাঁচটি অ্যাপস নিয়ে আলোচনা করব (Android Earning Apps)

আজকে যে পাঁচটি অ্যাপস নিয়ে আলোচনা করব অ্যাপস গুলো ট্রাস্টেড এবং বিকাশে পেমেন্ট নিতে পারবেন। চাইলে আপনি আপনার কার্ডে পেমেন্ট নিতে পারবেন। অ্যান্ড্রয়েড ইনকাম অ্যাপস গুলোর নাম যথাক্রমে নিম্নে দেওয়া হল এবং আলোচনা করা হবে-


  1. Shopkick
  2. Survey Junkie
  3. Google’s Opinion Rewards
  4. Quiz Hub
  5. Lucky Day


1. Shopkick (Android Earning Apps)

অ্যান্ড্রয়েড আর্নিং অ্যাপস এর তালিকায় শীর্ষে আছে Shopkick (Android Earning App). এই অ্যাপসটির কাজগুলো একদম সোজা।  দুইটি উপায় এর কাজ আপনি করতে পারবেন। তার মধ্যে একটি হলো গিফট কার্ড আর অন্যটি হলো ক্যাশব্যাক এর মাধ্যমে খুব সহজেই আপনার হাতে টাকা পেয়ে যাবেন। যতগুলো আর্নিং অ্যাপস আছে প্রায় সবগুলোতেই রেফারেলের পাশে পাশাপাশি কাজ করতে হয়। কিন্তু রেফারেল বোনাস এমন একটি পাওয়া যায় না।  কিন্তু এই অ্যান্ড্রয়েড অ্যাপসটিতে রেফারেল বোনাস $5. যা অন্য সকল অ্যাপসের তুলনায় অনেক বেশি।


2. Survey Junkie (Android Earning Apps)

আর্নিং অ্যাপ্লিকেশন এর মধ্যে সবচেয়ে সেরা Survey Junkie (Android Earning App). যেখান থেকে আপনি কল্পনার চেয়েও বেশি অর্থ উপার্জন করতে পারবেন এবং যা কখনো ভাবতেই পারবেন না। সারা বিশ্বজুড়ে প্রতিদিন কয়েক হাজার মানুষ তার স্মার্টফোনে অ্যাপস এর মাধ্যমে এবং ওয়েবসাইট ব্যবহার করে ইনকাম করে থাকেন। অন্যান্য সকল আর্নিং অ্যাপস এবং ওয়েবসাইট এর চেয়ে এই এবং সাইট অন্যতম এবং এদের উইথড্র অনেক ফাস্ট।


আর একটি কথা না বললেই নয় এই অ্যান্ড্রয়েড অ্যাপস বা ওয়েবসাইটে নতুন কেউ রেজিস্ট্রেশন করলেই  $10 ডলার বোনাস পাবেন। তাই আমি মনে করি আপনি যদি কোন ব্রান্ডের অ্যান্ড্রয়েড অ্যাপস আর্নিং অ্যাপস ব্যবহার করতে চান তাহলে অবশ্যই Survey Junkie অন্যতম।


3. Google’s Opinion Rewards (Android Earning Apps)

এবার যে অ্যাপসটি নিয়ে আলোচনা করব তাহলে গুগোল অপিনিয়ন রেওয়ার্ডস। এটি একটি গুগোল এর প্রোডাক্ট আপনারা অলরেডি নাম দেখেই বুঝতে পেরেছেন। এই অ্যাপসটি মূল কাজ হলো আপনি কিছু জরিপ সম্পন্ন করে কিছু পুরুষ্কার পয়েন্ট সংগ্রহ করতে পারেন।

আর একটা বিষয় আপনাদের সাথে আলোচনা করা দরকার, গুগলের এমন কিছু সেবা আছে যেগুলো পেতে হলে আপনাকে কিছু অর্থ ব্যয় করতে হবে। এখন আপনি যদি মনে করেন যে, আপনি অর্থ ব্যয় করবেন না। তাহলেই সম্ভব যেমন গুগোল অপিনিয়ন রেওয়ার্ডস এর মাধ্যমে আপনি পয়েন্ট সংগ্রহ করবেন এবং গুগলের সেই পেইড সার্ভিসগুলো আপনি এই পয়েন্টের মাধ্যমে কিনতে পারবেন।

গুগোল অপিনিয়ন রেওয়ার্ডস অ্যাপ্লিকেশনটি অ্যাপসটি ইন্সটল করার পর আপনি প্রত্যেক সপ্তাহে ২০ থেকে ৩০ সমীক্ষা সম্পন্ন করলে পয়েন্ট গুলো আনতে পারবেন। পুরস্কার এর পরিমাণ খুব বেশি না। কিন্তু যেহেতু এটি গুগলের অ্যাপস সেতু আপনি মনে প্রাণে বিশ্বাস করে কাজ করতে পারেন।


4. Quiz Hub (Android Earning Apps)

অলরেডি কুইজ হাফ লেখা দেখেই বুঝতে পেরেছেন, মূলত এই অ্যাপসটির কাজ হল হুইচ খেলার মাধ্যমে টাকা ইনকাম করা। এই অ্যাপসটি সবচেয়ে মূল বিষয় হল- এই অ্যাপসটিতে আপনাকে যে কুইজ গুলো দেওয়া হবে সবগুলোই বাংলা ভাষায়। নির্দ্বিধায় বলা যায়, বাংলা ভাষায় প্রশ্নের অ্যানসার গুলো আপনি সহজেই দিতে পারবেন।

তবে এই অ্যাপসটির আর টি বিষয় হলো যারা শিক্ষিত বেকার ছেলে মেয়ে তাদের জন্য এটি একটি কার্যকরী আর্নিং অ্যাপস। নিরক্ষর ছেলেমেয়েদের জন্য এই অ্যাপসটি কোন কাজে আসবে না।


5. Lucky Day (Android Earning Apps)

সর্বশেষ যে অ্যাপসটি নিয়ে আলোচনা করব সেটি হল লাকি ডে। হাজার হাজার মানুষ সারা বিশ্ব থেকে লাকি ডে খেলে লক্ষ লক্ষ ডলার জিতেছেন। এই অ্যাপসটির ভিতরে ১০০ টিরও বেশি গেমস রয়েছে। আপনার পছন্দমত গেমসটি আপনি ছেলে ইনকাম করতে পারেন। যারা লুডু খেলতে পছন্দ করেন কিংবা মোবাইলে গেম খেলতে পছন্দ করেন তাদের জন্য এই গেমসটি অর্থ উপার্জনের একটি দূর্দান্ত সুযোগ দেয়।

যেই সকল ছেলে কিংবা মেয়ে বিভিন্ন খেলা খেলতে গিয়ে বাজি ধরতে পছন্দ করেন মূলত তাদের জন্যই এই গেমসটি একটি লাভজনক আর্নিং অ্যাপ।


সর্বশেষে যা বলতে চাই

আজকের এই টপিকে ৫টি  আর্নিং অ্যাপস নিয়ে আলোচনা করা হয়েছে। যা ইসলামিক দৃষ্টিতে সম্পূর্ণ হারাম। আমি মনে করি এই ভাবে  ইনকাম করাটা, কখনোই একটি মানুষের আয়ের উৎস হতে পারে না। কাল কেয়ামতের দিন আপনার প্রত্যেকটি টাকার হিসাব হবে আমায় থাকতে শ্রম দিয়ে ইনকাম করা শিখুন। ইহু-দী-নাছারা ইসলাম ধ্বং-স করার জন্য বিভিন্ন রকম কৌশল ব্যবহার করছেন। তার মধ্যে এন্ড্রয়েড ফোন দিয়ে ঘরে বসে অ্যাপসের মাধ্যমে আয় এটাও সেটির মধ্যে পরে। আসুন সময়কে ভালো কাজে ব্যয় করি পাঁচ ওয়াক্ত সালাত আদায় করি এবং আমার পাশের ভাইকে সালাত আদায় করার জন্য দাওয়াত দেই।

3 Comments

Post a Comment
Previous Post Next Post